Web Academy

Web Academy – নিরাপদ আয়ের আস্থা

গ্র্যজুয়েশন শেষ করার পর আমাদের প্রথম পদক্ষেপ হয় একটি চাকরি খোজা। অনেকেই আবার গ্র্যাজুয়েশনের আগেই চাকরি খোজা শুরু করে। প্রয়োজনের তাগিদে তখন পড়া লেখা শেষ করার আগেই চাকরিতে প্রবেশ করে এবং নাম মাত্র মূল্যে নিজের জীবনের অমূল্য সময় গুলো বিক্রি করতে থাকে। বর্তমান সময়ে একটি ছোটখাটো ব্যাবসা শুরু করতে গেলও একটি মুটামুটি ধরণের মোটা অংকের টাকার প্রয়োজন। আর বর্তমান সময় দিন কালও তেমন ভালো না। শুধু টাকা ইনভেস্ট করলেই যে সফল হবেন তার কোন নিচ্চয়তা আপনি পাবেন না। ব্যাবসায় পয়সা ঢেলে অনেকে লস এর মধ্যে আছে। আর এ ছাড়াও আছে জীবনের ঝুঁকি এবং সময়ের ব্যাপার।চাকরি খোজার জন্য অনেকেই অনেক ট্রেনিং নেয়, বা অনেক গুলো বই পড়ে। অথচ ঐ বই বা ট্রেনিং চাকরি করার জন্য না নিয়ে নিজের স্কিল বাড়ানোর জন্য নিলে দারুণ কিছু শেখা যেতো। যে গুলো কাজে লাগিয়ে আরো ভালো কিছু করা যায়। কেমন হয় যদি সারাক্ষনই টাকা উপার্জন হতে থাকে? কাজ করলেও, কাজ না করলেও? সারাক্ষন উপার্জন করা কি অসম্ভব কিছু? অবশ্যই না। অনেক গুলো সুন্দর পথ রয়েছে। ক্রিয়েটিভ কাজ করা যেমন ডিজাইনিং, ডেভেলপিং, লেখালেখি/ব্লগিং, ফটোগ্রাফি, সহ আরো অনেক। এগুলো থেকে রয়ালিটি ইনকাম আসতে থাকে। প্রথম প্রথম সময় দিতে হয়। এর পর আর তেমন সময় না দিলেও হয়। প্রথম প্রথম যে সময় দিতে হয়, তা একটি চাকরি খোজার সময় থেকেও কম। অনেক কম কষ্টের।
নিজে নিজে শিখাটা অনেক কঠিন একটা ব্যাপার হয়ে দাঁড়ায়। তাই কোন ট্রেনিং সেন্টার বা এক্সপার্ট কারো সান্নিধ্যে যেতে হয়। সেই ক্ষেত্রে একটু সতর্ক থাকবেন। অর্থাৎ…
এক্সপার্ট হলেই যে ভাল শিখাতে পারবে এমন কোন কথা নেই। অনেকে আছে যারা নিজেরা নিজে অনেক ভাল পারে কিন্তু অন্যকে শিখাতে পারেনা। অনেকে আছে ভাল শিখায় কিন্তু ব্যবহারগত ভাবে সেটা কাজে লাগানো শিখাতে পারে না। আবার কিছু ট্রেনিং সেন্টার কাজের জিনিসের চেয়ে অকাজের জিনিসের দিকে বেশি গুরুত্ব দেয়।
কিছু ট্রেনিং সেন্টার আছে যারা শিখায় ১০ টাকার জিনিস কিন্তু বিনিময়ে নেয় ২০ টাকা।
এমন কিছু জিনিস আছে যা দেখে বুঝে ট্রেনিং সেন্টার বা এক্সপার্টদের সান্নিধ্যে যাবেন।

স্বপ্ন এখনই বাস্তবে রুপান্তর করতে উদ্যোগ নিন, আপনার পথচলার সাথি হিসেবে পাশে আছে ওয়েব একাডেমী।আপনার প্রয়োজন শুধু মনোবল এবং সদিচ্ছা।
৩৫% ছাড়ে ফ্রিল্যান্সিং অ্যান্ড ওয়েব ডেভেলপমেন্ট কোর্সে ভর্তি চলছে ! জানুন, শিখুন, আয় করুন।
বর্তমান কোর্স ফি ১০,০০০ টাকা।( *Payment Installment Facility *)
তাই দেরি না করে ভর্তির জন্য আজই যোগাযোগ করুনঃ
ঠিকানাঃ বাড়ী ৩৮, ২য় তলা, গারিব এ নেওয়াজ এভিনিউ, উত্তরা, ঢাকা ১২৩০
ফোন করতে পারেন এই নাম্বার এ ঃ ০১৯৯০১২৩১২৩, ০১৭১২৬৪৩১৩৮।
www.webacademy-edu.com

Comments

comments

0 Responses on "Web Academy – নিরাপদ আয়ের আস্থা"

Copyright © 2015 Web Academy. Sponsored By N.I BIZ SOFT